নোটিশ বোর্ড

৩৩ তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে...

৩৩ তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত সহকারী সার্জন/ মেডিকেল অফিসারদের কোড নম্বর প্রকাশ করা হল। সহকারী সার্জনদের এবং...

  • banner 2
  • banner 1
  • 20140513 bangladeshbmw
  • web image
  • laptop PDA distribution
  • web image final
  • Geneva HHM photo 2
  • slider 3
  • big137464642313
  • Hasina award ny
  • 7

২০১৪-২০১৫ ইং শিক্ষাবর্ষে IHT সমুহের ভর্তি পরিক্ষার ফলাফল

২০১৪-২০১৫ শিক্ষা বর্ষে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজী ঢাকা, রাজশাহী, বগুড়া, চট্রগ্রাম, বরিশাল, রংপুর ও ঝিনাইদহে তিন (০৩) বছর মেয়াদি ডিপ্লোমা ইন মেডিক্যাল টেকনোলজী এস, আই, টি অনুষদে ভর্তি পরিক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তির সাথে উল্লিখিত রোল নম্বর সম্বলিত ছাত্র-ছাত্রীরা প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েছেন। বিস্তারিত নিয়মাবলি এখানে সংযুক্ত আছে। বিজ্ঞপ্তিটি পেতে এখানে ক্লিক করুন।

২য় শ্রেণীর পদোন্নতি

স্বাস্থ্য অধিদপ্তরাধীন খ ও গ সিডিউল ভুক্ত প্রশাসনিক কর্মকর্তা/ সচিব/ হিসাব রক্ষণ কর্মকর্তা/ স্টোর আফিসার পদের ফিডার পদধারী প্রধান সহকারী সাঁটলিকিপার কাম কম্পিউটার অপারেটর আপারেটর, হিসাব রক্ষক ও স্টোর কিপার হিসেবে কর্মকর্তাদের জ্যেষ্ঠতা তালিকা প্রণয়নের লক্ষে মূল চাকুরী বহি ও বিগত ৫ বছরের এসিআর সহ এই নির্দেশনার সাথে উল্লিখিত কাগজ পত্র সহ তিন কার্যদিবসের মধ্যে পাঠাতে বলা হয়েছে। নির্দেশনাটি পেতে এখানে ক্লিক করুন।

বিসিএস স্বাস্থ্য ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের বিভিন্ন পদে পর্যায়ক্রমে পদোন্নতির উদ্যোগ গ্রহণ

বিসিএস স্বাস্থ্য ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের বিভিন্ন পদে পর্যায়ক্রমে পদোন্নতির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ পর্যায়ে অধ্যাপক পদে পদোন্নতির নিমিত্তে ফিডার পদে (সহযোগী অধ্যাপক(নিয়মিত), অধ্যাপক(চলতি দায়িত্ব)) এবং সহকারী অধ্যাপক পদে পদন্নোতির নিমিত্তে ফিডার পদে (সহকারী সার্জন, মেডিকাল অফিসার ও সমমানের পদ, ডেন্টাল সার্জন, সহকারী অধ্যাপক (চলতি দায়িত্ব), জুনিয়র কনসালটেন্ট (নিয়মিত), জুনিয়র কনসালটেন্ট(চলতি দায়িত্ব), লেকচারার) কর্মরত চিকিৎসকগণ আগামী ২৮.০৩.২০১৫ তারিখের মধ্যে নিম্নলিখিত লিংকে ক্লিক করে স্ব স্ব তথ্যাবলী যাচাই ও হালনাগাদ করুন।

তথ্য প্রদান প্রসঙ্গে

স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের ২৯/০১/২০১৫ ইং তারিখের স্বারক অনুসারে আপনার প্রতিষ্ঠানের পদ সৃষ্টি, পদ সংরক্ষন, পদ স্থায়ীকরন, যানবাহন টিওএন্ডইভূক্তি করণ এবং সাংগাঠনিক কাঠামো অনুমোদনের প্রস্তাব জনপ্রশাসন মন্ত্রণালয়ের চেকলিস্ট মোতাবেক পাঠানোর জন্যে নির্দেশ দেয়া হল। চেকলিস্ট ও নির্দেশনাটি পেতে এখানে ক্লিক করুন।

স্বাস্থ্য খাত "সিসটেম" প্রতিষ্ঠার মাধ্যমে দুর্ধষ বাস্তবায়ন শক্তি অর্জন করেছে

মার্চ ১১, ২০১৫, ঢাকা। ইংরেজী জাতীয় দৈনিক "দি ডেইলী স্টার" আজ একটি সাহসী এবং দীর্ঘ প্রবন্ধ প্রকাশ করেছে। প্রতিপাদ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস বিভাগের ই-হেলথ কার্যক্রমের সাফল্য।"দি ডেইলী স্টার"-এর ২৪তম বার্ষিকী উপলক্ষ্যে এই প্রবন্ধটি প্রকাশিত হয়েছে। প্রবন্ধের শিরোনামঃ Health sector demonstrates the incredible power of the "system"। এই অবশ্য পাঠ্য প্রবন্ধটি পড়তে এই লিংকটিতে ক্লিক করুন।